ঢাকা শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেস বিজ্ঞপ্তি
২০ মার্চ, ২০১৮ | ১৬:০৪

এসিআই ফান কেক-আনন্দ আলো শিশুসাহিত্য পুরস্কার প্রদান

tesst

এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আজ (২০ মার্চ ২০১৮ মঙ্গলবার) আনুষ্ঠানিকভাবে এসিআই ফান কেক-আনন্দ আলো শিশুসাহিত্য পুরস্কার ২০১৮ প্রদান করা হয়। তেজগাঁওস্থ চ্যানেল আই ভবনে এ উপলক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ও আনন্দ আলোর সম্পাদকমন্ডলীর সভাপতি ফরিদুর রেজা সাগর এবং এসিআই ফুডস লি:-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, বিজনেস ডিরেকটর এসিআই ফুডস লি. ফারিয়া ইয়াসমিন এবং আনন্দ আলো’র সম্পাদক রেজানুর রহমান।

এবছর এসিআই ফান কেক-আনন্দ আলো শিশুসাহিত্য যাঁরা পেয়েছেন তাঁরা হলেন- কথাপ্রকাশ থেকে প্রকাশিত ‘আধিভৌতিক’ গ্রন্থের জন্য ইমদাদুল হক মিলন, পাঞ্জেরি পাবলিকেশন্স থেকে প্রকাশিত ‘স্পাই’ গ্রন্থের জন্য অরুণ কুমার বিশ্বাস, অ্যাডর্ন পাবলিকেশন্স থেকে প্রকাশিত ‘পরিদের নাচের টিচার’ গ্রন্থের জন্য দন্ত্যস রওশন এবং ডাংগুলি থেকে প্রকাশিত ‘সমুদ্রে ভয়ংকর’ গ্রন্থের জন্য দীপু মাহমুদ এই পুরষ্কার পেয়েছেন।

অনুষ্ঠানে চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, এসিআই ফুডস লি. এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর এবং বিজনেস ডিরেকটর এসিআই ফুডস লি. ফারিয়া ইয়াসমিন পুরস্কারপ্রাপ্ত লেখকদের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও অর্থমূল্য তুলে দেন।
পুরস্কার প্রদান অনুষ্ঠানটি চ্যানেল আই সরাসরি সম্প্রচার করে।

বিষয়সমূহঃ