ঢাকা শনিবার | ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

গাজীপুর প্রতিনিধি
২২ মার্চ, ২০১৮ | ১১:৫৪

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

tesst

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নবী হোসেনের (৬০) নামের এক পথচারী এবং পোড়াবাড়ী এলাকা আব্দুল হামিদ (৩০) নামে এক তরমুজ ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনা দু’টি ঘটে।

মাওনা হাইওয়ে থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, নবী হোসেনের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট থানার গবরাকুড়া গ্রামে। তিনি কয়েকদিন আগে শ্রীপুরে ছেলের বাসায় বেড়াতে আসেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে রঙ্গিলাবাজারে যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় নিয়ে আসে।

এদিকে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে গাজীপুরের পোড়াবাড়ী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত হন আব্দুল হামিদ। তিনি ময়মনসিংহের নান্দাইল থানার চরলক্ষিবালুচর এলাকার মো. রাশিদের ছেলে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই বিনয় কুমার সরকার জানান, আব্দুল হামিদ ভোরে পিকআপ ভ্যানে তরমুজ নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। পথে পোড়াবাড়ী এলাকায় তাদের পিকআপটি পেছন থেকে অপর একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনে অংশ দুমড়ে যায় ও সামনে বসে থাকা আব্দুল হামিদ ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পিকআপটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছে।

বিষয়সমূহঃ