ঢাকা শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী নিউজ
১৫ মে, ২০১৮ | ০১:২৪

আর্জেন্টিনার বিশ্বকাপের প্রাথমিক দল

tesst

বিশ্বকাপকে সামনে রেখে সকল দল প্রাথমিক দল ঘোষনা করে ফেলেছে অনেক আগেই সেখানে পিছিয়ে ছিলো আর্জেন্টিনা। অবশেষে আজকে আর্জেন্টিনা প্রাথমিক দল ঘোষণা করে দেশটির বোর্ড।

আর্জেন্টিনা প্রাথমিক দলে জায়গা করে নিয়েছেন ইকার্দি এবং দিবালা। ইতালির শীর্ষ লিগের এই মৌসুমে ২৮ গোল করেছেন ইকার্দি। তবে ২৩ জনের চূড়ান্ত দলে থাকবে কিনা তা নিয়ে শঙ্কা দেখা দিতে পারে। আগামী ২১ মে আর্জেন্টিনার এজেইজা ট্রেনিং কমপ্লেক্সে সংবাদ সম্মেলন করে চূড়ান্ত দল ঘোষণা করবেন সাম্পাওলি।

যদিও গত মার্চের প্রীতি ম্যাচে উপেক্ষিত হওয়ায় বিশ্বকাপ দলে ইকার্দি ও দিবালার সুযোগ পাওয়া নিয়ে শঙ্কা ছিল। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়ে তাদের আশাবাদী করে তুলেছেন কোচ।

আর্জেন্টিনার বিশ্বকাপের প্রাথমিক দল:

গোলরক্ষক- সার্জিও রোমেরো, নাহুয়েল গুজমান, উইলি কাবায়েরো ও ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার- গ্যাব্রিয়েল মেরকাদো, নিকোলাস ওতামেন্দি, ফেদেরিকো ফাজিও, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস রোহো, মার্কোস আকুনা, রামিরো ফুনেস মোরি, ক্রিস্টিয়ান আনসালদি, এদুয়ার্দো সালভিও ও জার্মান পেজ্জেয়া।

মিডফিল্ডার- হাভিয়ের মাসচেরানো, আনহেল দি মারিয়া, এভার বানেগা, লুকাস বিগলিয়া, মানুয়েল লানজিনি, জিও লু চেলসো, রিকার্ডো সেঞ্চুরিয়ন, গুইদো পিজারো, লিয়ান্দ্রো পারেডেস, ম্যাক্সিমিলিয়ানো মেজা, এনজো পেরেজ, পাবলো পেরেজ ও রদ্রিগো বাত্তাগলিয়া।

ফরোয়ার্ড- লিওনেল মেসি, সের্হিয়ো আগুয়েরো, গনসালো হিগুয়েইন, পাউলো দিবালা, মাউরো ইকার্দি, ক্রিস্টিয়ান পাভন, লাউতারো মার্টিনেজ ও দিয়েগো পেরোত্তি।

বিষয়সমূহঃ