ঢাকা বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী নিউজ
৬ ফেব্রুয়ারি, ২০১৮ | ১৯:৩১

নতুন ছবির টিজার নিয়ে হাজির অক্ষয়

tesst

অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’ ছবিটি এ সপ্তাহেই মুক্তি পাবে। মুক্তির আগেই ছবিটি সব মহলে আলোচিত হয়ে ওঠেছে। প্রতিক্ষীত এই ছবিটি মুক্তি পাওয়ার আগে নিজের নতুন ছবির টিজার নিয়ে হাজির হলেন বলিউডের এই নামি অভিনেতা। ছবির নাম ‘গোল্ড’। ৫ ফ্রেবুয়ারি থেকে ছবিটির টিজার দেখতে পাচ্ছেন দর্শকরা।

ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে বলবীর সিং নামে একজন হকি খেলোয়াড়ের জীবনি নিয়ে। যিনি ১৯৪৮ সালে ভারতের হয়ে লন্ডনে অনুষ্ঠিত অলিম্পিকে বিজয়ী হয়েছিলেন।

ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘গোল্ড’-এ অক্ষয় ছাড়াও রয়েছেন কুণাল কাপুর,আমিত সাধ এবং মৌনি রায়। এর আগে মডেলিং এবং টেলিভিশনে দেখা গেলেও সিনেমায় এই প্রথমবার অভিনয় করতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী।

কয়েকদিন আগেই অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ‘গোল্ড’-এর ফার্স্ট লুকের একটি ছবি পোস্ট করেছিলেন,যা নিয়ে দর্শকের মধ্যে কৌতুহল তৈরি হয়েছিল। ছবির টিজার দেখে দর্শকের উৎসাহ এবার আরও খানিকটা বেড়ে গিয়েছে। তবে জানা গিয়েছে, এখন ‘প্যাডম্যান’ ছবির মুক্তি নিয়েই ব্যস্ত সময় কাটচ্ছেন অক্ষয়। আলোচিত এই ছবিটি মুক্তির পরে নতুন ছবির প্রচারণা শুরু করবেন তিনি। রীমা কাগতি পরিচালিত খেলা নির্ভর ‘গোল্ড’ ছবিটি মুক্তি পাবে আগষ্টের ১৮ তারিখ ।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

বিষয়সমূহঃ