ঢাকা শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রীড়া ডেস্ক
১৬ এপ্রিল, ২০১৮ | ১৯:১১

বায়ার্ন মিউনিখের জন্য দুঃসংবাদ

tesst

রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল খেলতে প্রস্তুত বলে জানিয়েছেলেন বায়ার্ন কোচ হেইনকেস। কিন্তু সেই দলে আসলো খারাপ সংবাদ। দলের অন্যতম সেরা খেলোয়াড়কে ছাড়া রিয়ালকে স্বাগত জানাতে হবে বায়ার্ন মিউনিখকে।

গত মৌসুমের চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে রিয়ালের কাছে হেরে বিদায় নেওয়া দলের সামনে এবার প্রতিশোধ নেওয়ার দারুণ সুযোগ আছে। কিন্তু ইনজুরি বাঁধ সাধলে এরইমধ্যে বুন্দেসলিগার শিরোপা জেতা দলের জন্য প্রতিশোধ নেওয়া কঠিন হয়ে পড়বে।

বায়ার্ন দলের অন্যতম তারকা আলেক্স ভিদাল চোটে পড়েছেন বলে জানান দলের কোচ। তাকে ডাক্তারের ছুরির নিচে যেতে হবে উল্লেখ করে কোচ বলেন, ‘ভিদাল ইনজুরিতে পড়েছে। তার হাঁটুর জয়েন্ট ছিড়ে গেছে। ছোট খাটো অস্ত্রোপচার করাতে হবে তার। সে কিছুদিন দলের সঙ্গে মাঠে নামতে পারবে না।’

তবে ভিদাল দ্রুত সুস্থ হয়ে আবার বায়ার্ন শিবিরে ফিরবেন বলে আশা করছেন বায়ার্ন কোচ হেইনকেস। তিনি বলেন, ‘আমরা জানি ভিদাল একজন যোদ্ধা। সে দ্রুতই সুস্থ হয়ে অনুশীলনে যোগ দেবে।’ আগামী ২৫ এপ্রিল অ্যালিয়াঞ্জ অ্যারেনায় রিয়াল মাদ্রিদকে স্বাগত জানাবে বায়ার্ন মিউনিখ। এরপর ২ মে রিয়ালের মাঠে খেলতে আসবে পাঁচবার ইউরোপিয়ান ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা বায়ার্ন মিউনিখ।

সূত্র: সমকাল

বিষয়সমূহঃ