ঢাকা বৃহস্পতিবার | ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আগামী নিউজ
২৫ ডিসেম্বর, ২০১৭ | ১২:১১

বাংলা ভাষায় বড়দিনের শুভেচ্ছা বার্সেলোনার

tesst

ছবি: ডেইলি মেইল

আজ ২৫ ডিসেম্বর। বিশ্বজুড়ে পালিত হচ্ছে খ্রিষ্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব বড়দিন। বড়দিনের আনন্দে মেতেছেন লিওনেল মেসি-লুইস সুয়ারেজরাও। তাদের আনন্দের মাত্রাটা একটু বেশিই। বড়দিনের একদিন আগে এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে বিধ্বস্ত করেছে বার্সেলোনা। সেই আনন্দ ভক্ত-সমর্থকদের সঙ্গে ভাগ করে নিতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ১৫টি ভাষায় বড়দিনের শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা। যার মধ্যে জায়গা করে নিয়েছে বাংলা ভাষাও।

বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বার্সেলোনার অগণিত ভক্ত-সমর্থক। এই দৌড়ে পিছিয়ে নেই বাংলাদেশি ফুটবলপ্রেমীরাও। তাইতো কাতালান, ইংরেজী, স্প্যানিশ, ফরাসি ভাষার সঙ্গে বাংলা ভাষাতেও বড়দিনের শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা।

বার্সেলোর টুইটারে বাংলা ভাষায় বড়দিনের শুভেচ্ছা ছবি: সংগৃহিত

টুইটারে বার্সেলোনার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে সার্জি রবার্তো, অ্যালেক্স ভিদাল, আন্দ্রেস ইনিয়েস্তা, মেসি, সুয়ারেজ ও ইভান রাকিটিচসহ বার্সেলোনার সব তারকাই বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদের ভক্ত-সমর্থকদের।

এবারই প্রথম নয়। গেল মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে প্যারিস সেন্ট জার্মেইকে ৬-৫ গোলে হারানোর পর ফেসবুকে বাংলা লিখে পোস্ট করেছিল বার্সেলোনা। সেই ম্যাচে মেসির উদযাপনের একটি ছবি পোস্ট করে বাংলাদেশি ভক্তদের কাছে কাতালান ক্লাবটির জিজ্ঞাসা ছিল, ‘আজ কেমন বোধ করছ?’

সূত্র: প্রিয়.কম

আগামীনিউজ২৪.কম/এসএম

বিষয়সমূহঃTags: