ঢাকা বুধবার | ১৩ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

স্টাফ রিপোর্টার
২২ নভেম্বর, ২০১৮ | ১৮:২০

মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেল বরেন্দ্র রেডিও’র শারমিন শশী

tesst

মিডিয়ায় শিশুদের জন্য উৎসাহব্যঞ্জক যে কোনো উপস্থাপনাকে অনুপ্রাণিত করতে ২০০৫ সাল থেকে বাংলাদেশে ‘মিনা মিডিয়া অ্যাওয়ার্ড’ প্রদান শুরু করে ইউনিসেফ। তারই ধারাবাহিকতায় জাতিসংঘের শিশু বিষয়ক তহবিল ইউনিসেফ কর্তৃক প্রদত্ত ‘মিনা মিডিয়া অ্যাওয়ার্ড’ ২০১৮ অনুষ্টিত হয়েছে। ১৪টি বিভাগে মোট ৫০জনকে পুরস্কৃত করা হয়। এদিকে নওগাঁর কন্ঠস্বর খ্যাত বরেন্দ্র রেডিও পরিবারে যুক্ত হয়েছে আরো একটি অর্জন। ১৪ তম মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেয়েছে বরেন্দ্র রেডিও”র সহকারী অনুষ্টান প্রযোজক শারমিন সুলতানা শশী। অনুর্ধ্ব ১৮ বছরের নিচে সৃজনশীল নাটক ক্যাটাগরীতে প্রথম স্থান অর্জন করে সে।

মঙ্গলবার বিকেলে ঢাকার হোটেল সোনারগাঁওয়ে আয়োজিত মীনা মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে ইউনিসেফের শুভেচ্ছাদূত জনপ্রিয় অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমী, জাদুশিল্পী জুয়েল আইচের ও ইউনিসেফের বাংলাদেশ প্রতিনিধি এডওয়ার্ডের নিকট থেকে সৃজনশীল নাটক তৈরিতে প্রথম স্থান অর্জনকারী হিসেবে পুরস্কার গ্রহন করেন শারমিন সুলতানা শশী। তার এই অর্জনে অভিনন্দন জানিয়েছে নওগাঁর জেলা প্রশাসক মো: মিজানুর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল হাই,বরেন্দ্র রেডিও”র ষ্টেশন ম্যানেজার সুব্রত সরকার, চীফ প্রোগ্রাম প্রডিউসার রিফাত হোসাইন সবুজ, চীফ নিউজ এডিটর শাহরিনা সুলতানা জুঁই, সহকারি প্রোগ্রাম প্রডিউসার সুস্মিতা সাহা,রিপোর্টার সুব্রত কিশোর হালদার সহ রেডিও’র কলাকুশলীবৃন্দ।

উল্লেখ্য বরেন্দ্র রেডিও ৯৯.২এফ.এম- ২০১২ সালের ৮ই মার্চ থেকে সম্প্রচার কার্যক্রম শুরু করে। গার্ল পাওয়ার অ্যাওয়ার্ড,তথ্য অধিকার অ্যাওয়ার্ড, শর্ট ফ্লিম অ্যাওয়ার্ড, মিনা মিডিয়া অ্যাওয়ার্ড,ইউএসএআইডি অ্যাওয়ার্ডসহ এ পর্যন্ত মোট ১০টি অ্যাওয়ার্ড অর্জন করেছে বরেন্দ্র রেডিও।

বিষয়সমূহঃ