ঢাকা বুধবার | ৩রা জুন, ২০২০ ইং | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আগামী নিউজ ডেস্ক
১৯ ডিসেম্বর, ২০১৮ | ১৫:২২

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের বিজয় দিবস উদযাপন

tesst

দেশের জন্য জীবন উৎসর্গকারী বীর সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষে রোববার (১৬ ডিসেম্বর) রাজধানীর মিরপুর-১৪ তে অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে প্রচারিত দেশাত্ববোধক গান প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
ইসলামী ব্যাংক ফাউন্ডেশন শিক্ষা কমিটির চেয়ারম্যান ড. মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের মহাপরিচালক সামীম মোহাম্মাদ আফজাল । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস- চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহিদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্য মোঃ হুমায়ুন কবির এফসিএ, মোঃ জয়নাল আবেদীন, মোঃ কামরুল হাসান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর হেলাল আহমেদ চৌধুরী। স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ। এসময় উপ- নির্বাহী পরিচালক মো. নজিবর রহমান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদরাসার শিক্ষার্থী ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।
এছাড়া বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিষয়সমূহঃ