ঢাকা সোমবার | ২৫শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আগামী নিউজ ডেস্ক
১৮ জানুয়ারি, ২০১৮ | ১৯:৩৫

‘ডিএনসিসি নির্বাচন স্থগিতে আ. লীগই বেশি হতাশ’

tesst

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপনির্বাচন স্থগিত হওয়ায় আওয়ামী লীগই বেশি হতাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমাদের প্রার্থীর ইমেজ ক্লিন এবং তিনি জননন্দিত ব্যক্তি। আর বিএনপির প্রার্থী প্যারাডাইস পেপার কেলেঙ্কারিতে অভিযুক্ত। নির্বাচনে শতভাগ বিজয়ের সম্ভাবনা আমাদের ছিলো, তাই আমরা বেশি হতাশ। আদালত নির্বাচন স্থগিত করবে, এমনটা জানলে আমাদের এতো কষ্ট করে প্রার্থী নির্বাচন করতে হতো না।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা–নোয়াখালী মহাসড়ক পরিদর্শনকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের। এ সময় সড়ক ও জনপদের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক সম্পর্কে মন্ত্রী বলেন, গুরুত্বপূর্ণ এ আঞ্চলিক মহাসড়কটি এখন জাতীয় মহাসড়ক হচ্ছে। দুই হাজার ১ কোটি টাকা ব্যয়ে এ সড়ককে চার লেন করার কাজ হাতে দেওয়া হয়েছে। কয়েক মাসের মধ্যে ওই কাজ শুরু হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারবিরোধী বক্তব্য দেওয়ার জন্য বিএনপি নেতাকর্মীরা এখন প্রতিযোগিতায় নেমেছেন। কে কত বেশি সরকারবিরোধী মিথ্যা কথা বলে হাইকমান্ডের দৃষ্টি আকর্ষণ করতে পারেন- সে প্রতিযোগিতায় নেমেছেন তারা। নিজেদের পজিশন ঠিক রাখতে দলের হাইকমান্ডের দৃষ্টি আকর্ষণ করতেই তাদের এতো মিথ্যা বক্তব্য।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির কাজই হলো সরকারকে দোষারোপ করা। তাদের ইচ্ছামত রায় না হলেই সরকারকে দোষারোপ করা তাদের অভ্যাস। তিনি বলেন, চোরাগলি দিয়ে ক্ষমতায় আসতে চেয়েছিল কারা তা দেশবাসী ভালই জানে। দেশে আর চোরাগলি দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নেই।

এদেশে আর কখনও এক/এগারো সৃষ্টি হবে না উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, যারা সেনাবাহিনীকে ব্যবহার করতে চায়, তারা জানে না সে আশা সফল হবে না। সেনাবাহিনী অশান্তি চায় না; তারা শান্তি চায়। তাই সেনাবাহিনীকে ব্যবহারের তাদের দুঃস্বপ্নই থাকবে।

বিষয়সমূহঃ