ঢাকা মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী নিউজ ডেস্ক
১৮ জানুয়ারি, ২০১৮ | ১৭:৪২

স্বপ্নীলের জমকালো অভিষেকে তারকাদের মিলনমেলা

tesst

সামাজিক, সাহিত্য, সাংস্কৃতিক সংগঠন স্বপ্নীলের জমকালো অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশিষ্টজন ও তারকাদের মিলনমেলায় পরিনত হয়। বুধবার জাতীয় শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে বেলুন উড়িয়ে অভিষেকের উদ্বোধন করেন, নাট্য অভিনেতা ড. এনামুল হক। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন।

সংগঠনের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যাংকার মনজুরুল আলম টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল ইসলাম হারুন, সাবেক জেল সুপার বীর মুক্তিযোদ্ধা ফরমান আলী, চলচ্চিত্র অভিনেত্রী নতুন, ভাষ্কর রাশা, বরেণ্য সংগীত শিল্পী মুজিব পরদেশী, হক গ্রুপের এমডি আদম তমিজি হক, চলচ্চিত্র পরিচালক বিপ্লব শরীফ।

সংগঠনের মহাসচিব রবিন আহম্মেদ ও সংগঠক জামাল সিকদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার, সমাজসেবক সিরাজুল ইসলাম চৌধুরী, পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়নের চেয়ারম্যান এম.ইব্রাহিম পাটোয়ারি, পাঁছগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ সম্মাননা গ্রহণ করেন নাট্যকার ড. এনামুল হক, সংগীত শিল্পী মুজিব পরদেশী, ভাষ্কর রাশা।

শেষে দেশবরেণ্য শিল্পীদের নাচ আর গানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে আরো ভিন্নমাত্রা যোগ করে আদিবাসী শিল্পীদের সংগঠন গারো শিল্পীগোষ্ঠী ঢাকার চমকপ্রদ নাচ।